বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

উত্তরবঙ্গের বিভিন্ন প্রান্তের ৩৫০ জন মেধাবী পড়ুয়াদের সম্মান জানাল টেকনো ইন্ডিয়া গ্রুপ।

রাজ্য | উত্তরবঙ্গের ৩৫০জন কৃতী পড়ুয়াকে সংবর্ধনা দিল টেকনো ইন্ডিয়া গ্রুপ

Moumita Basak | ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৭ : ৩৮Moumita Basak


আজকাল ওয়েবডেস্ক:  উত্তরবঙ্গের বিভিন্ন প্রান্তের ৩৫০ জন মেধাবী পড়ুয়াদের সম্মান জানাল টেকনো ইন্ডিয়া গ্রুপ। শিলিগুড়িতে অনুষ্ঠিত হল টেকনো ইন্ডিয়া গ্রুপের ‘উত্তরবঙ্গ মেধারত্ন উৎসব ২০২৪’। দীনবন্ধু মঞ্চে এই উৎসবের আয়োজন করা হয়। ১০তম বর্ষে ২০২৩ এবং ২০২৪ শিক্ষাবর্ষে মাধ্যমিকে শীর্ষ স্থানাধিকারীদের সংবর্ধনা জানানো হয়।

 

উত্তরবঙ্গে বিভিন্ন স্কুল থেকে আসা কৃতী ছাত্রছাত্রীদের পুষ্পস্তবক, স্মারকের পাশাপাশি ডায়েরি উপহার দিয়ে সম্মান জানানো হয়। একইসঙ্গে সম্মানিত করা হয় তাদের অভিভাবকদেরও। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিলিগুড়ির মেয়র গৌতম দেব,  টেকনো ইন্ডিয়া গ্রুপ চিফ অ্যাকাডেমিক অফিসার তথা স্কুল অফ বিজনেস্র ডিন ড.‌ দেবাশিস চক্রবর্তী।

 

এছাড়াও উপস্থিত ছিলেন টেকনো ইন্ডিয়া গ্রুপের ভাইস প্রেসিডেন্ট ভাস্কর রায়,  টেকনো ইন্ডিয়া গ্রুপ ওয়ার্ল্ড স্কুলের ডিরেক্টর মীরা ভট্টাচার্য,  ক্যাম্পাস এনরিচমেন্ট অ্যান্ড কমিউনিটি রিলেসনস (‌স্কুল)–এর ডিরেক্টর ড.‌ জানকি মুখার্জি‌,  টিআইজিপিএস–এর এগজিকিউটিভ অ্যাকাডেমিক ডিরেক্টর সি কে পালিত,  প্রদীপ্ত চ্যাটার্জি (‌দক্ষিণবঙ্গ), নন্দিনী দাশগুপ্ত (‌উত্তরবঙ্গ), সহকারি ডিরেক্টর ডিরেক্টর সন্দীপ দাস (‌স্কুল)–সহ বহু বিশিষ্টরা।

 

একইমঞ্চে কৃতীদের পাশাপাশি সম্মান জানানো হয় ক্রিকেট খেলোয়ার মুন্না সরকার,  মহিলা ক্যারাম খেলোয়ার পাপিয়া বিশ্বাস, দাবাড়ু সৌম্যক ধারোয়াকে। সেইসঙ্গে তাইকুন্ডোর শ্রেয়া বসাককেও সম্মান জানানো হয় টেকনো ইন্ডিয়া গ্রুপের পক্ষ থেকে। ১০ বছর আগে টেকনো ইন্ডিয়া গ্রুপের উদ্যোগ এবং নর্থ বেঙ্গল ভিশন–এর সহযোগিতায় এই মেধারত্ন উৎসবের যাত্রা শুরু হয়েছিল। শুরুটা ছোট পরিসরে হলেও বর্তমানে এই মেধারত্ন উৎসব বৃহৎ মহীরুহতে পরিণত হয়েছে বলে জানান নর্থবেঙ্গল ভিশনের আহ্বায়ক সরোজ চক্রবর্তী।

 

শিলিগুড়ির মেয়র সকলকে উৎসাহ দিয়ে বলেন,  বরাবর আমি এই উৎসবে আমন্ত্রিত থাকি। খুব ভালো লাগে এই অনুষ্ঠানে থাকতে পেরে। এভাবে মেধাবীদের সম্মান জানিয়ে উত্তরবঙ্গে এক অনন্য নজির গড়েছে টেকনো ইন্ডিয়া গ্রুপ। উৎসবে শিলিগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, ফালাকাটা, জলপাইগুড়ি–সহ টেকনো ইন্ডিয়া গ্রুপের বিভিন্ন স্কুলের পড়ুয়াদেও সম্মানীত করা হয়।

 

চলতি বছরে অভিনব ভাবনাচিন্তায় পরিকল্পনা করা হয়েছিল গোটা অনুষ্ঠান। প্রতিটি পর্যায়ে ছিল স্কুলের পড়ুয়াদের সাংস্কৃতিক অনুষ্ঠান। নাটক–নৃত্যের মাধ্যমে পড়ুয়ারা তুলে ধরেছিল সমাজের বাস্তব পরিস্থিতি এবং শিক্ষার মূল্যবোধকে। টেকনো ইন্ডিয়া গ্রুপের সমস্ত স্কুলের পড়ুয়াদের পাশাপাশি উত্তরবঙ্গে এই গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের আধিকারিকরাও এই অনুষ্ঠানকে সমানভাবে উপভোগ করেছেন।


#technoindiagroup#felicitated#felicitatedstudents#northbengal



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...



সোশ্যাল মিডিয়া



09 24